> জনপ্রিয় ভূতের গল্প | Horror Stories in Bangla

জনপ্রিয় ভূতের গল্প | Horror Stories in Bangla

আমরা আজকে জনপ্রিয় কয়েকটি ভূতের গল্প পড়বো। যেগুলো পড়লে আপনার গায়ে হিম ধরতে পারে। আজকে লেখাগুলা পাঠিয়েছেন আমাদের ক্ষুদে শিক্ষার্থীরা। চলুন শুরু করি আজকের মাজদার গল্প।
জনপ্রিয় ভূতের গল্প | Horror Stories in Bangla

জ্বিনের গল্প-০১

পাহাড়িয়া অঞ্চলে একটি বড় বাড়ী ছিল। আর সেখানে একরকম এক অদৃশ্যমান জ্বিন দেখা যেত। সেখানে এক লোক বসবাস করতো। আর সেই বাড়ির পাশে ছিল নানা-রকম গাছগাছালি। 

একদিন ঘটলো বিষ্ময়কর ঘটনা, এক লোক গভীর রাতে বট গাছ তলা দিয়ে  যাচ্ছিল, তখনি বট গাছে বসে থাকা এক অদৃশ্যমান জ্বিনের ভয়ংকর আওয়াজ। তখন লোকটি ভয় পেয়ে গেল এবং জ্বিন তার উপর আক্রমণ করে বসলো।

জ্বিন আক্রমণ করায় লোকটি অসুস্থ হয়ে গেল। তার চোখ লাল হয়ে গেল,চোখ দিয়ে রক্ত পড়া শুরু হলো। তারপর সে বাড়িতে গেল, রক্ত মাখা শরির তাকে দেখে বাড়ির সবাই ভয় পেল। 

লেখক: নুসরাত জাহান রোজা, শ্রেণি: তৃতীয়

জ্বিনের গল্প-০২

আমি তখন মাদরাসায় পড়ি, একদিন রাতে পানি খেতে বাইরে যাই, দিনটি ছিল বুধবার। তখন হুজুর বাইরে ছিলেন। আমি পানি খেয়ে এসে দেখি সবাই আমার দিকে তাকিয়ে আছে। আমি একটু অবাকই হই। ভাবতে লাগলাম সবাই আমার দিকে তাকিয়ে আছে কেন? 

বন্ধুদের মধ্য থেকে একজন বললো মুহসিন তোমার কপালে রক্ত। আমি রীতিমত অবাক। অতঃপর কপালে হাত দিয়ে দেখি আসলেইতো আমার কপালে রক্ত লেগে আছে। তখনই স্যার  এসে পড়ায় হাত দিয়ে কপাল ঢেকে ফেলি কিন্তু স্যার বুঝে ফেলে এবং আমার কপাল থেকে হাত সরিয়ে তিনিও রক্ত দেখতে পান।

স্যার কে বললাম, আমি পানি খেতে গেলে কে যেন আমার সামনে দাড়িয়ে ছিল এবং আমি তাড়াতাড়ি পানি খেয়ে চলে আসি,আসার পর ইয়াকিন আলম বলছে তোমার কপালে রক্ত। তারপর আমি হাত দিয়ে দেখি সত্যিই রক্ত লেগে আছে।
                                                                                                             লেখক:  আল মুহসিন, শ্রেণি: চতুর্থ

ভূতের বাংলো

একটি গ্রামের গহীন জঙ্গলে একটি বাংলো ছিল। সেই বাংলোতে একটি ভুত বাস করতো। সেই ভুতটির নাম ছিল পিসিভূত। একদিন সেই বাংলোতে গভীর রাতে কয়েকজন ছেলে আসলো তাদের নাম ছিল আবু হুযাইফা, আবু হুরাইরা ও রিফাত। 

তারা মূলত ঘুরতে বের হয়েছিল । রাতে পথ ভুলে তারা গহীন জঙ্গলে ভুতুড়ে বাড়িটির নিকটে চলে আসে। অত:পর তারা ভাঙ্গা বাংলোটি দেখতে পেলে এবং সবাই মিলে সেই বাংলোর ভিতর প্রবেশ করতেই  বাংলোর প্রধান দরজা বন্ধ হয়ে গেল। কিছুক্ষণ পর দরজা ঠক ঠক শব্দে খুলে গেলে তারা তিনজন একটু ভয় পেল। তারা পর আবু হুযাইফা বলে উঠলো ভয় কে করতে হবে জয়।

তারপর তারা তিনজন সামনে এগিয়ে যেতেই রিফাত চিৎকার করে উঠলো। রিফাত দেখলো তার সামনে দিয়ে সাদা কাপড় পরা পিসিভুত। পিসিভুুত তাদের লিডার আবু হুযাইফাকে মারতে মারতে নিয়ে চলে গেল।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.