> নতুন AirPods Pro তে কি পরিবর্তন আনছে অ্যাপল

নতুন AirPods Pro তে কি পরিবর্তন আনছে অ্যাপল

নতুন AirPods Pro তে কি পরিবর্তন আনছে অ্যাপল

অ্যাপল তার "ওয়ান্ডারলাস্ট" আইফোনের সাথে একটি ইউএসবি-সি টাইপ চার্জিং সহ এয়ারপডস প্রো আপডেট করার পরিকল্পনা করেছে, তবে ব্লুমবার্গের রিপোর্টার মার্ক গুরম্যানের মতে ইয়ারবাডে কোনও পরিবর্তন করছে না অ্যাপল।

তার সর্বশেষ পাওয়ার অন নিউজলেটারে লেখা, গুরম্যান বলেছেন যে তিনি বিশ্বাস করেন যে অ্যাপল অবশেষে সবশেষ এয়ারপডগুলিতে ইউএসবি-সি পোর্ট যুক্ত করবে, তবে তিনি পরামর্শ দেন যে ‌এয়ারপডস প্রো তে আপডেট চার্জিং যুক্ত করতে। নতুন AirPods Pro’ তে উন্নত মানের স্পিকার যুক্ত করা হয়েছে।
এয়ারপডস প্রো
এয়ারপডস প্রো

গুরম্যান পূর্বে রিপোর্ট করেছিলেন যে অ্যাপল নতুন ‌আইফোন 15 মডেলগুলির পাশাপাশি এয়ারপডগুলি USB-C টাইপ চার্জিং আপডেট হবে করবে, তবে তিনি এয়ারপডস অথবা এয়ারপডস প্রো এর স্ট্যান্ডার্ডের কথা উল্লেখ করছেন কিনা তা পরিষ্কার ছিল না।

নতুন AirPods Pro ফিচারগুলো iOS 17-এর রিলিজের সময় আসবে বলে আশা করা হচ্ছে, তবে সেগুলি হবে সফটওয়্যার-ভিত্তিক। এছাড়াও তিনি আরো বলেন নতুন AirPods Pro তে গত বছরের তুলনায় শব্দ কোয়ালিটি উন্নতমানের হবে। গুরম্যান আশা করেন যে ইউএসবি-সি  সারা বিশ্বে ব্যাপক বিস্তৃতি লাভ করলে  শেষ পর্যন্ত পূর্বের এয়ারপডস মডেলগুলিতে দাম হ্রাস পাবে।

আরো পড়ুন : আইফোন ১৫ প্রো বাজোরে এসেছে গত ১৫ সেপ্টেমবার 
আগামী বছর ইউরোপীয় ইউনিয়ন অনেক ধরণের নতুন ইলেকট্রনিক ডিভাইসে USB-C চার্জিং পোর্ট আনবে।অ্যাপল গত বছর নিশ্চিত করেছে যে আইফোনের ব্যাবহারকারীতে অ্যাপল ইউএসবি-সি-তে পরিবর্তন করার পরিকল্পনা করছে ।
আইফোন 15
ব্লুমবার্গের মার্ক গুরম্যান ভবিষ্যদ্বাণী করেছেন যে অ্যাপল 2024 সালের মধ্যে তার এয়ারপড এবং ম্যাক ও অন্যান ইলেকট্রনিক্স ডিভাইসে ইউএসবি-সি আনতে পারে। এদিকে, কু পূর্বে জানিয়েছে যে চতুর্থ প্রজন্মের এয়ারপডগুলিতে ইউএসবি-সি  টাইপ চাজিং আসতে পারে এবং বলেছিল তারা 2024 এর দ্বিতীয়ার্ধে বা 2025 এর প্রথমার্ধে চালু করতে পারে।

আরো পড়ুন

একটি মন্তব্য পোস্ট করুন

2 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

ধন্যবাদ আপনার মতামত জানানোর জন্য। আপনার মতামত লাইভ করা হয়েছে।